প্রায়শ জিজ্ঞাসিত প্রশ্নসমূহ

আমরা কারা? 

মূলত বাংলা ব্লগিং প্ল্যাটফর্ম হলেও, অসামান্য কোনও সামান্য ব্লগ নয়; একঝাঁক তরুণের সৃজনশীলতার বহিঃপ্রকাশ। এ যেন তারুণ্যের নব-জাগরণেরই সূত্রপাত।

আমাদের উদ্দেশ্য?

ডটকম বিপ্লবের সাথে সাথে অন্যান্য অনেক ভাষা যেখানে অবদান রেখেছে ইন্টারনেটের আনাচে কানাচে; বিশ্বের ৮ম ভাষা হয়েও বাংলার অভাব সেখানে ঠিকই চোখে পড়ে। আমরা স্বপ্ন দেখি সে অভাব পূরণের। আমাদের তরুণদের কলম গর্জে উঠবে, করবে বাংলার প্রতিনিধিত্ব। কি-বোর্ডে তুলবে ঝড়, গল্প শোনাবে স্বপ্ন জয়ের।তারুণ্য কি কেবল বয়সেই সীমাবদ্ধ? মোটেও নয়।আপনার সৃজনশীলতা, আপনার তারুণ্য কি কেবল নিজের মাঝেই অযত্নে হারিয়ে যাওয়ার জন্য? মোটেও নয়। তারুণ্যের এই নব-জাগরণে আপনাকে জানাই স্বাগত। বিজ্ঞান, মহাকাশ, স্বাস্থ্য, ইতিহাস, ইসলাম, ধর্ম, ব্যবসা, উদ্যোক্তা, আত্ম-উন্নয়ন, দর্শন, মনোবিজ্ঞান, প্রোডাক্টিভিটি, মার্কেটিং, সেলস, অর্থনীতি, ইংরেজি, লাইফ হ্যাকসের মধ্যে থেকে বেছে নিন আপনার পছন্দের বিষয়টি।পড়তে থাকুন, লিখতে থাকুন, হয়ে উঠুন অসামান্য। 

অসামান্য প্ল্যাটফর্মের প্রতিষ্ঠাতা কারা?

মোঃ শামীম হোসেন (CEO), ইমরান শরীফ শুভ (COO), মোঃ যোবায়ের হাসান (CTO) মূলত এই তিনজন প্রতিষ্ঠাতা সদস্য হিসেবে রয়েছেন।

অসামান্য পরিবারের সদস্য কারা?

অসামান্য এর লেখকবৃন্দ, এডিটরসহ এই প্লাটফর্মের সাথে সংশ্লিষ্ট সকল ব্যক্তি এই পরিবারের সদস্য।

আমাদের সাথে যোগ দেয়ার উপায় কী? 

আমাদের সাথে যোগ দেয়ার উপায় খুব সোজা। আমাদের কন্ট্রিবিউটর পেজে গিয়ে লেখক রেজিস্ট্রেশন ফর্ম পূরণ করে নিন  লিখতে থাকুন।

আমাদের সাথে যোগ দেয়ার শর্তাবলী কী কী?

বাংলাকে বিশ্বের দরবারে খুব উঁচুতে তুলে ধরার প্রত্যয়ে মাঠে নেমেছি আমরা। আপনি চাইলেই আমাদের পাঠক হতে পারেন। কিন্তু লেখক হতে হলে আপনাকেও আমাদের স্বপ্নের সাথে একাত্ম হতে হবে। আমাদের জন্য লিখতে বসার আগে পড়ে নিন আমাদের আর্টিকেল গাইডলাইনস। 

কী কী বিষয়ে লিখতে পারব?

কী নিয়ে লিখবেন ভাবছেন তো? আপনার সুবিধার জন্যই আমাদের ক্যাটেগরি লিস্টে থাকছে অসংখ্য বিষয়। আমাদের ক্যাটেগরিতে একবার চোখ বুলিয়ে নিন এবং তার মধ্য থেকে বেছে নিন আপনার পছন্দের বিষয়টি।

আমাদের জন্য লিখলে কোনও সম্মানীর ব্যবস্থা থাকছে কি?

হ্যাঁ, আমাদের জন্য লিখলে আমরা লেখককে উপযুক্ত সম্মানী দিব কিন্তু আমরা প্রোফিটে যাওয়ার পর। আশা করি খুব দ্রুত সময়ের মধ্যে আমরা আমাদের পেমেন্ট প্রক্রিয়া চালু করতে পারব। পেমেন্ট চালু হওয়ার আগে দেয়া কোনও আর্টিকেলের জন্য পেমেন্ট করা হবে না, কিন্তু উপযুক্ত ক্রেডিট দিব। এছাড়াও কী কী সুবিধা থাকছে জেনে নিতে আমাদের আর্টিকেল পেমেন্ট সম্পর্কিত নীতিমালা পড়ে নিন।

আমাদের সাথে সরাসরি যোগাযোগের উপায় কী? 

আমাদের সম্পর্কে আপনার যদি আরও প্রশ্ন থেকে থাকে তবে আমাদেরকে ইমেইল করতে পারেন।

আমাদের ই-মেইল – osamanno.blog@gmail.com

এছাড়া নিচের ফর্মটি পূরণ করে আপনার অনুপ্রেরণার বার্তাটি পাঠিয়ে দিন আমাদের কাছে। আমরা চেষ্টা করব আপনার বার্তার জবাব দেয়ার। 

আমাদেরকে আপনার বার্তা লিখুন

    error: Content is protected !!